ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কারীদের সাথে কোন আপোষ নয়-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কারীদের সাথে কোন আপোষ নয় । কেউ যদি নাও​ আসে তাহলে আমি একাই এদের বিরুদ্ধে প্রতিবাদ করবো ।

বুধবার বাদ আছর নামাজ শেষে মাসদাইর কবরস্থান পৌর কেন্দ্রীয় মসজিদে​ আগামী শুক্রবার বাদ জুম্মা বিসমিল্লাহির রাহমানির রাহিম নিয়ে কটুক্তি কারীদের শাস্তির দাবি মহাসমাবেশের প্রস্তুতি উপলক্ষ্যে স্থানীয় বিশিষ্ট আলেম-ওলামা ও ধর্মপ্রাণ মুসলমানদের​ সাথে মত বিনিময় সভায়​ তিনি এই কথা বলেন।

তিনি বলেন, আমি আজ কোন রাজনীতি করার জন্য আসেনি। আমি এসেছি যে ইসলাম ধর্মের​ শুরু বিসমিল্লাহির রাহমানির রাহিম তা নিয়ে কটুক্তি করেছে তার শাস্তির জন্য। আমরা কেমন মুসলমান নারায়ণগঞ্জে​র মত জায়গায় তাও বা শহীদ মিনারে দাঁড়িয়ে বিসমিল্লাহির রাহমানির রাহিম নিয়ে কটুক্তি করে। আর আমরা তার কোন প্রতিবাদ করি নাই​ ।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে​ ইসলাম বিরোধী কোন কথার বরদাস্ত করা হবে না। আমরা নারায়ণগঞ্জ থেকেই​ প্রথম ইসলামের​ বিরোধীদের​ বিরুদ্ধে আন্দোলন শুরু করব । যারা ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করে তারাই​ জঙ্গিবাদের​ সৃষ্টি করে তাই তাদের গ্ৰেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে । আর ইসলামের​ কটুক্তি কারীদের বিরুদ্ধে সকল সোচ্চার আলেম ওলামা ও ধর্মপ্রাণ​ মুসলমানদের​ ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, মাসদাইর কবরস্থান পৌর কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মাহমুদুল হাসান পাটোয়ারী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ সহ অনেকেই ।

Leave A Reply