ইসরাত জাহান আনহা’র আত্বার শান্তি কামনায় দোয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার সম্পাদকীয় কার্যালয়ে সাংবাদিক, কবি ও সংগঠক কাজী আনিসুল হক হীরার শিশু কন্যা ইসরাত জাহান আনহা রুহরে মাগফেরাত এবং ‘আজকের নীরবাংলা’ পরিবারের সকল মরহুম আত্বার শান্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৬ জুলাই শনিবার নারায়ণগঞ্জ পোর্ট এরিয়াস্থ ৩৫ নবাব সিরাজদৌলা রোড ৫ নং ঘাট দৈনিক আজকের নীরবাংলা কার্যালয়ে বাদ আছর সম্পাদক ও প্রকাশক এস এম ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন নারায়ণগঞ্জ ৩ নং মাছ ঘাট জামে মসজিদের ইমাম মো: নাছির উদ্দিন। সে সময় অনান্যর মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সম্পাদক শাহাদাৎ হোসেন ভ’ইয়া, ব্যবস্থাপনা সম্পাদক শরিফ হোসেন চিশতী, সহ-সম্পাদক মানিক সর্দার, সহ-সম্পাদক মোঃ শাহিন ভান্ডারি, সাংবাদিক ও সম্পাদক মনির হোসেন, সাংবাদিক ও সংগঠক হাবিব প্রধান, সাংবাদিক সুমন মাহমুদ, ফটো সংবাদিক সেন্টু, ফটো সংবাদিক মো. সাদ্দাম হোসেন মীর্জা শ্রমিক নেতা জামাল খান, মো. খোরশেদ মোঃ আলামিন, মোঃ আশরাফুল হক অলিভ, কাজী আনিসুল হক হীরা প্রমুখ।

মিলাদ ও দোয়ায় অংশগ্রহণ করেন শ^প্নছোয়া ফাউন্ডেশনের পথ শিশু শিশুরা।

উল্লেখ্য, গত তিন বছর ইসরাত জাহান আনহা কিডনী জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলো। ইসরাত জাহান আনহা(৫) গত ১৩ জুন বৃহস্পতিবার সকালে ইন্তেকাল করেন।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.