আড়াইহাজারে ৩ সাজা প্রাপ্ত আসামী আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ জাহানারা, নুরুল ইসলাম ও মনির নামে সাজাপ্রাপ্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে। জাহানারা স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ছোটফাউসা এলাকার নুরুল ইসলামের স্ত্রী। দুই সহোদর নুরুল ইসলাম ও মনির একই এলাকার মৃত আয়েত আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহম্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। পৃথক চারটি মামলায় নারায়ণগঞ্জের আদালত থেকে সম্প্রতি তাদের বিরুদ্ধে দন্ডার্দেশ দিয়ে রায় প্রদান করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, ২০১১ সালে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত পৃথক দু’টি মামলায় জাহানারার বিরুদ্ধে আদালত ২বছরের দন্ডাদের্শ প্রদান করেন।

অপরদিকে নুরুল ইসলামের বিরুদ্ধে এক মামলায় ১বছরের দন্ডার্দেশ প্রদান করা হয়। মাদকদ্রব্য নিন্ত্রয়ণ আইনে একই সালে দায়েরকৃত অপর আরেকটি মামলায় মনিরের বিরুদ্ধে ৬ মাসের দন্ডার্দেশ প্রদান করে আদালত। এই রায়ের পর থেকে তারা পলাতক ছিল। এ ছাড়া এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও ছিল। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আদালতের রায়ের পর থেকে সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক ছিল। এছাড়াও এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.