আড়াইহাজারে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সহ বিএনপি নেতাকর্মীদের নামে আড়াইহাজার থানা কর্তৃক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ ও নিন্দা জানান নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকালে এক বিবৃতিতে এটিএম কামাল এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করেন।

বিবৃতিতে এটিএম কামাল আরো বলেন, বিএনপির ঐক্য ও জনপ্রিয়তায় সরকারের ভিত নড়তে শুরু করেছে, এর ফলে নেতাকর্মীদেরকে ভয় দেখানোর জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করছে। আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিক, দেশ ও জনগণের স্বার্থে আমরা রাজপথে আছি থাকবো। কোন মামলা হামলা জিয়ার সৈনিকদেরকে দাবিয়ে রাখতে পারবে না।

উল্লেখ্য, আড়াইহাজারে ৬ সেপ্টেম্বর বিএনপির একটি অনুষ্ঠানে ক্ষমতাসীন দলের লোকজনদের হামলার পাশাপাশি পুলিশের ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনার পরদিন উল্টো হামলার শিকার বিএনপির ৮৭ নেতাকর্মীদের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো দেড়শ জনকে আসামী করে পুলিশের একজন এস আই বাদী হয়ে মামলা দায়ের করেন। নজরুল ইসলাম আজাদকে মামলাটির প্রধান আসামী করা হয়।

Leave A Reply