আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার স্টিকার ও ওই পত্রিকার সম্পাদক পরিচয়দানকারী আলম খানের নাম সম্বলিত স্টিাকর যুক্ত গাড়ী দিয়ে ডাকাতির প্রস্তুতি কালে গাড়ীর চালক, এক ডাকাত এবং কিছু ধারালো অস্ত্রসহ গাড়ীটি আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার সত্যভান্দি এলাকা থেকে এ গুলো আটক করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আকতার হোসেন সাংবাদিকদেরকে জানান, পুলিশের নিকট একটি তথ্য আসে যে, ওই গাড়ীটি দিয়ে এক দল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে গাজীপুরের দিকে যাচ্ছে। এ সংবাদ পেয়ে থানার এস আই হুমাইয়ুনের নেতৃত্বে একদল পুলিশ গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে আবার তথ্য পান যে, গাড়ীটি উপজেলার দাসপাড়া এলাকায় ডাকাতসহ অবস্থান করছে। পরে পুলিশ দাসপাড়া এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ীটি সত্যভান্দি এলাকার দিকে চলে যায়। পুলিশ গাড়ীটিকে তাড়া করে সত্যভান্দি এলাকায় গিয়ে গাড়ীটি আটক করতে সক্ষম হয়। এ সময় গাড়ীতে থাকা এক ডাকাত খোকন (৩০) এবং গাড়ীর চালক সুমন (৩০) কে আটক করে তারা। এ সময় গাড়ী থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ।

ওসি আকতার হোসেন আরো জানান, নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে এবং তার গাড়ীতে ( ঢাকা মেট্রো – গ-১২- ৮২৫৭) ওই পত্রিকার স্টিকার ব্যবহার করে উপজেলার দিঘলদী গ্রামের মৃত মোমেনের ছেলে আলম খান তার গাড়ীটি ডাকাতিসহ মাদক পাচার এবং বিভিন্ন অপরাধ মূলক কাজে ব্যবহার করে থাকে। তার প্রতি একটা সন্দেহের তীর ছিল পুলিশের। কিন্তু সে নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দেয়ায় পুলিশ কোন প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছিল না। এত দিনে পুলিশের সেই সন্দেহ শত ভাগ প্রমাণিত হলো।
ধৃত ডাকাত খোকন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দাতারাটিয়া গ্রামের রহমানের ছেলে এবং আটককৃত গাড়ীর চালক সুমন আড়াইহাজার উপজেলার নরিংদী গ্রামের নাসিরের ছেলে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.