আড়াইহাজারে অপহরণের ১ মাস পর যুবকের লাশ উদ্ধার॥আটক-২

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার দড়িগাও গ্রামে মেঘনা নদীর শাখার কচুরীপানাার গ্যার থেকে ১মাস ৬দিন পর যুবকের গলিত লাশ উদ্ধার করেছে ডিবি পুলিশ।

পুলিশ জানান, উপজেলার গহরদী গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে ইয়ানুছ (৩৫) ৩১শে অক্টোবর ২০১৭ইং রাত ১২টার সময় দড়িগাও গ্রামের মৃত ওয়াজউদ্দিনের ছেলে আনোয়ার (৪০) ইয়ানুছ কে বাসা থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। ইয়ানুছ বাসা থেকে বের হওয়ার পর আর বাসা ফিরে আসেনি। পরের দিন তার স্ত্রী ও আত্বীয়স্বজনরা বহু খোজাখোজি করার পরও তার সন্ধ্যান না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারকে আনোয়ারকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি জানান। এই ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংশা না করায় ২নভেম্বর ইয়ানুছের ছোটবোন মল্লিকা বিবি বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি জিডি হিসেবে আমলে নেন। পুলিশ নিরব থাকায় অভিযোগকারী মল্লিকা নারায়ণগঞ্জ ডিবি পুলিশের জিডিটি অবগতি করলে গতকাল ডিবি পুলিশের এস.আই মফিজুল ইসলাম রাত ৪টায় ঢাকা দক্ষিন কেরনীগঞ্জ থেকে আনোয়ার কে আটক করে। আটকের পর প্রাথমিক ভাবে ডিবি পুলিশের কাছে আনোয়ার খুনের কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ৬ নভেম্বর সোমবার সকাল ১০টায় দড়িগাও এলাকার মেঘনা নদীর কচুরী মাছের গ্যার থেকে ইয়ানুছের লাশের কংকাল উদ্ধার করে। আনোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী খুনের জড়িত থাকা একই গ্রামের আলালের পুত্র মুকবল (৩৩) কে বাড়ি থেকে গ্রেফতার করে। লাশের কংকাল উদ্ধারের সময় আড়াইহাজার থানার ওসি এম.এ হক ও ইউপি চেয়ারম্যান আমানউল্লাহ আমান উপস্থিত ছিলেন। ঐ সময় উত্তেজিত এলাকাবাসী পুলিশের গাফিলতি ও রহস্যজনক কারণে পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় পুলিশের উপরে চওড়াও হয় ও পুলিশের বিরুদ্ধে মিছিল করতে থাকে।

এই ব্যাপারে ডিবি পুলিশের এস.আই মফিজুল ইসলাম জানান, বাকি আসামীদেরকে আমরা অচীরেই আমরা গ্রেফতার করব। আমরা ময়নাতদন্তের লাশের কংকাল নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতন্তের শেষে আমরা আরও কিছু তথ্য পাবো বলে আশা করছি

এই ব্যাপারে মামলার বাদী মল্লিকা বিবি ও ইয়ানুছের স্ত্রী মাহমুদা জানান, আনোয়ারের সাথে ইয়ানুছের ৪লক্ষ টাকার পাওয়ানা নিয়ে প্রায় ৪মাস আগে জেল থেকে ছাড়া পায়। জেল থেকে আসার পর থেকে আনোয়ার ইয়ানুছের সাথে গভির ভাবে চলা ফেরা করত। এরই জেড় ধরে এই খুনের ঘটনা ঘটেছে বলে তারা জানান। এই নিয়ে এলাকায় চাঞ্জল্যকর সৃষ্টি হচ্ছে।

Leave A Reply