আসুন মাদকের বিরুদ্ধে প্রতিরুধ গড়ে তুলি-কাউন্সিলর বিন্নি

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি বলেন, মাদক সমাজ ও  দেশের শত্রু। মাদককে আমাদের না বলতে হবে। এই মাদকের কারণে সন্ধ্যার পর মেয়েরা বাইরে বের হতে পারে না। মাদকসেবীরা তাদের ইভটিজিং করে। যারা মাদক বিক্রি করে অন্যের সংসার ধ্বংস করছে, সৃষ্টিকর্তা কোন না কোন ভাবে তাদের সংসারও ধ্বংস করবেন।
বুধবার (৭ নভেম্বর) বিকেলে নাসিক ১৪নং ওয়ার্ড ভূঁইয়ারবাগ এলাকায় স্থানীয়দের উদ্যোগে আয়োজিত কালিপূজোর প্রসাদ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। মাদক সেবন কিংবা বিক্রির সাথে কেউ জড়িত থাকলে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড পর্যন্ত বিধান করা হয়েছে। আসুন আমরা মাদককে না বলি। মাদকের বিরুদ্ধে প্রতিরুধ গড়ে তুলি। মাদকমুক্ত বাংলাদেশ গড়ে তুলি।
কাউন্সিলর বিন্নি বলেন, আপনারা আমাকে কতোটা ভালোবাসেন প্রতি নির্বাচনে ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করেই তার প্রমাণ দেন। যেই মা কে আপনারা পূজো করছেন, পূজো শেষে সেই মা চলে যাবেন ঠিকই, কিন্তু তিনি আমাদের শিক্ষা দিয়ে যাবেন আমাদের ঘরে যে মা আছেন, আমাদের জন্মধাত্রী মা, তাকে কীভাবে সেবা করতে হবে। আমরা যদি এই মায়ের সেবা না করি, তাহলে আমাদের এই পূজো বিফলে যাবে। সবাইকে নিজের পরিবারকে ভালোবাসতে হবে। নিজেকে ভালোবাসতে হবে।
অনুষ্ঠানে এড. রাজিব ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.