আলীরটেকে ২ কোটি টাকার উন্নয়ন করার ঘোষণা সেলিম ওসামনের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে ২ কোটি টাকার উন্নয়ন করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। ৬ নভেম্বর মঙ্গলবারের মধ্যে আলীরটেক ইউনিয়নে প্রয়োজনীয় উন্নয়নের তালিকা দেওয়ার জন্য ইউনিয়নটির বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান এবং সাবেক চেয়ারম্যান জাকির হোসেনকে দায়িত্ব দিয়েছেন তিনি। আর প্রেরণ করা প্রয়োজনীয় উন্নয়নের সম্ভাব্য তালিকায় অবশ্যই মতিউর রহমান এবং জাকির হোসেন উভয়ের স্বাক্ষরিত সুপারিশ থাকতে হবে বলেও জানিয়েছেন সেলিম ওসমান।

সোমবার ৫ নভেম্বর বিকেল ৩টায় আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় এলাকায় এমপি সেলিম ওসামনের ব্যক্তিগত অর্থায়নে নির্মিত শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বিদ্যালয়টিকে ভবিষ্যতে কলেজে রূপান্তরিত করার আশা প্রকাশ করেন।

এদিকে তিনি বিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থীদের মঞ্চে ডেকে তাদের কাছ থেকে স্কুলের প্রয়োজনীয় উন্নয়নের কথা জানতে চান এমপি সেলিম ওসমান। এ সময় শিক্ষার্থীরা স্কুলের বাউন্ডারি দেয়াল নির্মাণ, অডিটরিয়াম সহ বিভিন্ন প্রয়োজনের কথা তুলে ধরেন।

পরে এমপি সেলিম ওসমান মতিউর রহমান ও জাকির হোসেনকে উদ্দেশ্য করে প্রয়োজনীয় উন্নয়ন প্রকল্পের তালিকায় শিক্ষার্থীদের দাবী গুলো গুরুত্ব সহকারে অগ্রাধিকার দিয়ে তালিকা প্রস্তুত করার অনুরোধ রাখেন।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী। আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ সালাম, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান ও বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.