আলীগঞ্জ মাঠ রক্ষার্থে প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত আছি-পলাশ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন, ভবিষ্যত প্রজন্মকে মাদকের করাল গ্রাস থেকে বাঁচাতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। আলীগঞ্জ মাঠকে রক্ষা করার জন্য ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আলীগঞ্জবাসীকে নিয়ে অনেক আন্দোলন সংগ্রাম করেছি। ষড়যন্ত্রকারীদের মোকাবেলা করতে গিয়ে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। এ মাঠ রক্ষা করার জন্য প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত আছি।

৯ মার্চ শনিবার বিকেলে ফতুল্লার আলীগঞ্জ মাঠে ৭ম শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলাশ এসব কথা বলেন।

টূর্ণামেন্টের ফাইনাল খেলায় ৪০ ওভারে ইনটেন্স ক্রিকেট একাডেমীর করা ১৬৭ রানের জবাবে ব্যাট করতে নেমে অধ্যাপক হামিদুর রহমান ক্রিকেট একাডেমী দোলেশ্বর ২ উইকেটে ১৭০ রান করে ম্যাচ জয়ের মাধ্যমে টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে ২ লক্ষ ও রানার্সআপ দলকে ১ লক্ষ টাকা প্রাইজমানী প্রদান করা হয়।

অনুষ্ঠানে আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে ও মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, মোঃ জাহাঙ্গীর আলম মেম্বার, মহিউদ্দিন ইসলাম, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, আব্দুর রশিদ, মোঃ বোরহান উদ্দিন, আরিফুল ইসলাম, মোঃ ফরিদ উদ্দিন, গোলাম কিবরিয়া সাত্তার, ইউনাইটেড ফোডেরশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক বিপ্লব আহম্মেদ রাজু, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান ও কোষাধ্যক্ষ মোঃ ফিরোজ মিয়া প্রমুখ।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.