আমি খারাপ মানুষের জন্য আতংক-নয়া এসপি হারুন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে সদ্য যোগ দেওয়া হারুন অর রশীদ বলেছেন, আমি খারাপ মানুষের জন্য আতংক ভাল মানুষের জন্য নই। আমি এই জেলায় সেবার মানুষিকতা নিয়ে আসছি। তাই মানুষের সেবাই করবো।

মঙ্গলবার আনুষ্ঠিনকভাবে এসপি হিসেবে যোগদান করে দুুপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ থেকে আমি যতদিন দায়িত্বে থাকবো কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। কোন সন্ত্রাস, মাদক ব্যবসায়ীকে ছাড় নেই। যারা অরজগতা সৃষ্টি করে আর যারা ধর্ম নিয়ে ব্যবসা করে তাদেরও কোন ছাড় নেই।এই জেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য আমি কাজ করবো। এ জন্য সাংবাদিক ভাইয়েরা আমাদের সহযোগীতা করবেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এই জেলায় অবাধ, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক আমরা সকল ধরনের কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নূরে আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুর রশিদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার ওসি এসএম মঞ্জুর কাদের, সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম সহ বিভিন্ন ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.