আমি এমপি থাকলেও শামীম ওসমান, না থাকলেও শামীম ওসমান

0
বিজয় বার্তা ২৪ ডট কম
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমি এমপি থাকলেও শামীম ওসমান, না থাকলেও শামীম ওসমান। আমার পুলিশ লাগে না। আমার কারো সাহায্য লাগে না। আমি একলাই যথেষ্ট। ভালভাবে বলতেছি যারা আমার সন্তানের ভবিষ্যত নষ্ট করতেছো, আমার বুকের ধনকে নিয়ে যাইতেছো, পয়সা কামানোর জন্য। ও কোন দল করে, আমার বাপ লাগে না ভাই লাগে, না চাচা লাগে, না ছেলে লাগে, আমার কিচ্ছু আসে যায় না আল্লাহর কসম। আমি ছাড় দিবো না। এতে যদি আপনারা সবাই আমার বিপক্ষে যান তাও আমি ছাড় দিবো না।
বুধবার (৬ ডিসেম্বর) ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড এর ফাজিলপুর এলাকায় ১নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন. কেউ কি ইবলিশ শয়তান দেখছেন? আমি প্রতিদিনই দেহি। ইবলিশ শয়তানও লজ্জা পায় এই হারামজাদা মাদক ব্যবসায়ীদের দেখে। যারা এখানে মাদক বেঁচেন তার মাদক বেঁচা বন্ধ করেন। ভাল হতে চান তো ভাল হয়ে যান। আমার কথা হালকা ভাবে নিয়েন না। নারায়ণগঞ্জে মাদক বেঁচতে দিবো না।
শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জে নিষিদ্ধ পল্লী ছিল, জিনা হইতো বন্ধ করছি। এইবার মাদকের বিরুদ্ধে এটা করবো। সারা বাংলাদেশেতো পারমু না। তবে আমার এলাকায় মাদক ব্যবসা করা যাবে না। যা কামাইছে মাদক বেঁইচা সব নিয়া নিমু। নিয়া পাবলিকের মধ্যে দিয়া দিমু দরকার পড়লে। বাড়িঘর ৬তলা করছে ৬তলা ভাইংগা দিমু। ছাড়বো না একটারেও।
আপনারা যদি সমর্থন করেন তাহলে সোচ্চার থাইকেন। ভয় পাইয়েন না। কারণ আপনার ভাই শামীম ওসমান। রাস্তার থেকে উঠে আসে নাই। আমার হাতে বড় শক্তি আছে। মাটির বিশ হাত তল থাইকা বাহির কইরালামু। সবাই খালি আমারে খবর দিয়েন। আপনার কথা গোপন রাখমু। শুধু খবর দিয়েন বাকী দ্বায়িত্ব আমার।
এনায়েতনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার ও নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক সালাউদ্দিন আহম্মাদ এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী চেয়ারম্যান,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
101 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.