আমরা সবাই মিলেমিশে দুর্গোৎসব পালন করি-বন্দর ইউএনও

0
বিজয় বার্তা ২৪ ডট কম
বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্লোগান । আমরা সবাই মিলেমিশে দুর্গোৎসব পালন করি ।  শান্তিপূর্ণ ভাবে এবার বন্দর উপজেলায় ২৫ টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হচ্ছে ।
বুধবার ( ১৭ অক্টোবর ) দুপুরে সাবদী দিঘলদী শশ্মান মাঠ শ্রী  রক্ষাকালী মন্দিরের পূজা কমিটির উদ্যোগে বস্তু বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথাগুলো বলেন ।
তিনি আরো বলেন, বন্দরের মধ্যে সবচেয়ে সুন্দরতম স্থান হলো সাবদী দিঘলদী এলাকায় । এখানে ঢাকার আশপাশের অনেক দর্শনার্থী সমাগমে ঘটে । এটি একটি সুন্দর জায়গা । এখানে আরোও বড় আকারে দুর্গোৎসব পালন করার প্রয়োজন । আর আপনাদের যদি কোন সহযোগিতা লাগে আমি ইউওএন হিসেবে সর্বাধিক সহযোগিতা করবো ।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন  দিঘলদী শশ্মান ঘাট ও শ্রী রক্ষাকালী মন্দিরের শবদেহ স্নানের ব্যবস্থা সহ একটি ঘাট নির্মাণ করার অনুরোধ জানান । এ বিষয়ে বন্দর উপজেলা নির্বাহী  পিন্টু বেপারী ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান উভয় আগামী তিন মাসের মধ্যে এই স্থানে শশ্মান ঘাট নির্মাণ করার ঘোষণা দেন । এই ঘোষণা দেওয়ায় স্থানীয় জনগণ আনন্দিত হয়ে তাদের কে ধন্যবাদ জানান ।
পরে স্থানীয় নারীদের মাঝে কাপড়, সিঁদুর ও আলতা রং বিতরণ করা হয় ।
দিঘলদী সার্বজনীন দূর্গা পূজা কমিটির সভাপতি বিধু হালদারের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক জয়দেব দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ মকবুল হোসেন এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি অরুণ কুমার দাস, বন্দর পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস, কালী মন্দিরের সভাপতি সুনীল দাস প্রমুখ ।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.