আফাজনগরে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ১২৬ তম শাখার শুভ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ ফতুল্লা পুলিশ লাইন্স আফাজনগরে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ১২৬ তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৬ ডিসেম্বর ) সকালে ফতুল্লা পুলিশ লাইন্স আফাজনগর রেজিয়া টাওয়ারে স্ট্যান্ডার্ড ব্যাংকের ১২৬ তম শাখার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শুভ উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন -উর- রশিদ ।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তারিকুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের জন- সংযোগ কর্মকর্তা মেজবা উদ্দিন আহমেদ, আফাজনগর শাখার ব্যবস্থাপক মারগুব আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার হোসেন টিটু, মাহবুবুর আলম সানিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্যে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন -উর-রশিদ বলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং ফতুল্লা বিসিক ও অত্র এলাকার ব্যবসায়ীদের ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে আফাজনগরে ১২৬ তম শাখা উদ্বোধন করা হয়েছে । এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণে জন্য উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.