আজ নেতার অভাব নাই-আনোয়ার হোসেন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমরা অনেকেই বড় বড় কথা বলি বক্তব্যে দেই কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ পরিবারে হত্যা ও জাতীয় চার নেতাকে যখন জেল হাজতে নির্মূল ভাবে হত্যা করা হয়েছিল তখন কেউ মাঠে নামতে দেখেনি । সেই দিন মাঠে নেমে প্রতিবাদ ও বিচারের দাবিতে আন্দোলন করেছি আমরা গুটি কয়েকজন । আর সবাই ঘরে তালাবদ্ধ করে বসে ছিলো । আজ নেতার অভাব নাই । সেই সময়ে তারা কোথায় ছিলেন ।

জেল হত্যা দিবস ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

শনিবার ( ৩ নভেম্বর ) বিকেলে শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আয়োজনে এ অনুষ্ঠানে আয়োজন করা হয় ।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা ও জাতীয় চার নেতাকে হত্যার মধ্য দিয়ে তারা এদেশ থেকে আওয়ামী লীগকে নিষ্ক্রিয় করতে চেয়েছিল । কিন্তু জাতির জনকের কন্যা শেখ হাসিনা দেশে ফিরে আবারও আওয়ামী লীগের হাল ধরেন । তিনি প্রধানমন্ত্রী হয়ে বঙ্গবন্ধু হত্যা সহ সকল হত্যাকান্ডের বিচার করেন । এবং জাতীয় চার নেতার হত্যার বিচার ও হবে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়ে । আর এই উন্নয়ন কে বাধাগ্রস্ত করতেই জামায়াত বিএনপির দোষেরা অপপ্রচার চালাচ্ছে । কিন্তু আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের মধ্য দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আসবো ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহা’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রোকনউদ্দিন আহমেদ, শেখ হায়দার আলী পুতুল, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, সদস্য সাখাওয়াত হোসেন সুমন, ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম, মহিলা যুব মহিলা লীগের আহ্বায়ক নুর নাহার সন্ধ্যা প্রমুখ ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.