আজম তমিজি হক ওয়ার্ল্ড এন্টি টেরোরিজমের বাংলাদেশ শাখার সভাপতি নির্বাচিত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

০৮ অক্টোবর ২০১৮ ইং তারিখে ওয়ার্ল্ড এন্টি টেরোরিজমের আন্তর্জাতিক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জনাব সাগির খান স্বপন এর সভাপতিত্বে বাংলাদেশ শাখার সাধারণ সভায় বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জনাব আজম তমিজি হককে সভাপতি এবং সাবেক ছাত্রনেতা ও তরুণ উদ্যোক্তা জনাব জে,এ,এম জিন্নুরাইন উল্লাসকে সাধারণ সম্পাদক করে ১৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রিয় কমিটি গঠিত হয়।

কেন্দ্রিয় কমিটির সভাপতি মন্ডলির সদস্যবৃন্দ হলেন জনাব মোঃ গোলাম মোস্তফা এম.পি, জনাব উম্মে কুলসুম স্মৃতি এম.পি, বিশিষ্ট লেখক বুদ্ধিজিবী হৃদ্ধিমান মোনায়েম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব হাসান মাহমুদ রনি, কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ কমিটির সদস্য জনাব হারুন অর রশিদ নিক্রন, আস্থার ব্যবস্থাপনার পরিচালক নাফিসা সুলতানা, তরুণ সমাজ সেবক সুমন আহমেদ শান্ত বাবু, বিশিষ্ট অর্থনীতিবিদ নির্মল কুমার দাস, তরুণ জন-প্রতিনিধি প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, বিশিষ্ট শিক্ষাবিদ আমিনুল ইসলাম তুষার।

যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হন শরিফুল ইসলাম মিল্টন, ইঞ্জিনিয়ার রোকমুনুরজ্জামান রনি।
দপ্তর সম্পাদক সজীব সান্ন্যাল, নিরাপত্তা-প্রশিক্ষণ ও কুটনৈতিক বিষয়ক সম্পাদক মেজর (অবঃ) এ কে এম হাবিবুল হক নাহিদ, উপ-সম্পাদক মেজর (অবঃ) শিফাত-ই-জামাল ও মেজর সুরজিৎ মুখার্জি; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব এ্যাডভোকেট ইকরামুল হক শামীম, আইন বিষয়ক সম্পাদক ডিপুটি এ্যাটর্নী জেনারেল এ্যাডভোকেট বিথী ইয়াসমিন, সন্ত্রাস বিরোধী সম্পাদক জনাব আবু জাফর সরকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কাওসার হাবিব জিহাদ।
সভায় আগামী দিনের বাংলাদেশকে সারা বিশ্বের শান্তির মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সকলে সংকল্পবদ্ধ হন।

নবনির্বাচিত সভাপতি আজম তমিজি হক ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক জে,এ,এম জিন্নুরাইন উল্লাসকে অভিনন্দন জানান কমিটির সকল সদস্য। সকলে মনে করেন নবনির্বাচিত সভাপতি আজম তমিজি হক ও সাধারন সম্পাদক জিন্নুরাইন উল্লাসের নেতৃতে দূর্বার গতিতে এগিয়ে যাবে ওয়ার্ল্ড এন্টি টেরোরিজম বাংলাদেশ শাঁখা। পরিশেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সকল সদস্য এর সহযোগিতা কামনা করে সংগঠনটিকে আরও শক্তিশালী করার অঙ্গিকার করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.