আওয়ামীলীগকে নিয়ে কঠিন ষড়যন্ত্র হচ্ছে-আনোয়ার হোসেন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বন্দরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গকুলদাশেরবাগ চৌরাস্থায় আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, কিছুদিন পরই ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। আগষ্টের ১৫ তারিখ বাঙ্গালী জাতির কাছে একটি অভিশপ্ত দিন। কেননা এই দিনেই হায়েনার দলেরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বাংলার রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। এই দিবসকে সাফল্যমন্ডিত করতে আপনারা প্রস্তুত থাকবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল একটাই সোনার বাংলা গড়ার। তিনি সর্বসময় বাংলাদেশকে একটি স্বনির্ভর ও সুখী রাষ্ট্রে পরিণত করার স্বপ্নে প্রতিনিয়তই বিভোর থাকতেন।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবের অত্যন্ত পরিশ্রমের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগকে নিয়ে কঠিন ষড়যন্ত্র হচ্ছে। দলের মধ্যে বিভাজন সৃষ্টি করার জন্য ছদ্দবেশে শকুন প্রবেশ করেছে। বিএনপি জামায়াতের দোসররা ছদ্দবেশে আমাদের দলে ঢুকে পড়েছে। অতি সাবধানে আমাদের এগোতে হবে। দলে হাইব্রিড প্রবেশ করে আমাদের কথা পাচার করে দলকে ছিন্ন ভিন্ন করার জন্য বাজেট নিয়ে নেমেছে। আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।।
মহানগর আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব ওসমান গনি ভূঁইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী,সহ-সভাপতি রোকন উদ্দিন,সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা,যুগ্ম সম্পাদক জি এম আরমান,সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত,এড. মাহমুদা মালা, এডভোকেট ইসহাক মিয়া। ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলী ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, বন্দর থানা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম,মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ,মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

 

Leave A Reply