অসহায় প্রতিবন্ধীদের পাশে দাড়ালেন পারভীন ওসমান ও আজমেরী ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আমাদের দেশে গরীব ও অসহায় মানুষের সংখ্যা বেশি । জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে গরীব ও অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বললেন প্রয়াত সাবেক সাংসদ একেএম নাসিম ওসমানের সহর্ধমিনী পারভীন ওসমান ।

শনিবার ( ১১ নভেম্বর ) সন্ধ্যায় শহরের কলেজ রোড এলাকায় নাসিম ওসমান স্মৃতি দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় পঙ্গু ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং লাঠি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

তিনি বলেন, আমার স্বামী নাসিম ওসমান ৪ চারবারের সাংসদ সদস্য হয়েছেন । কিন্তু তিনি নিজের জন্য কিছুই করেনি । সব সময় জনগণের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করেছেন। তার এই অবদানের জন্য আজ সবাই আমার স্বামী কে স্মরণ করছে । আমার ছেলে আজমেরী ওসমান আজ অসহায় মানুষের সাহায্যে করছে । সবাই তার জন্য দোয়া করবেন । আর যারা বিত্তবান আছেন তারা অসহায় ও দরিদ্র মানুষদের সাহায্য করবেন । সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কারো কিছু না যেনে অপপ্রচার করবে না । আপনারা তাল কে তিল আর তিল কে তাল বানান । যতটা সত্য তাই লিখবেন । না যেনে কারো অপপ্রচার করবেন না ।

এ সময় উপস্থিত ছিলেন, প্রয়াত সাবেক সাংসদ একেএম নাসিম ওসমানের একমাত্র পুত্র আলহাজ্ব আজমেরী ওসমান, তার সহধর্মিণী সাবরিনা ওসমান জয়া, পুত্র আলিফ ওসমান, নাসিম ওসমান স্মৃতি দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, সদস্য মোঃ নাসির প্রমুখ ।

পরে অসহায় পঙ্গু ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও লাঠি বিতরণ করা হয়।

Leave A Reply