অবশেষে দীর্ঘ কারাভোগের পর মুক্তি পেলো রনি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

দীর্ঘ প্রায় পাঁচ মাস অস্ত্র মামলায় কারাগারে থাকা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তিলাভ করেন রনি। গত ১৭ সেপ্টেম্বর ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে অস্ত্র ও গুলিসহ রনিকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে মশিউর রনির আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, অস্ত্র মামলায় কারাগারে আটক জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি আজ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে।
প্রসঙ্গত, গত বছরের ১৭ সেপ্টেম্বর ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে অস্ত্র ও গুলিসহ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ। এর আগের দিন ১৬ সেপ্টেম্বর রনিকে নিখোঁজ দাবী করে সংবাদ সম্মেলন করে রনির পরিবার। সংবাদ সম্মেলনে জানানো হয় রনি গত ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যায়। আর ফিরে আসেনি। তবে রাত সাড়ে ১০টায় অজ্ঞাত এক ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে জানায় যে এইমাত্র একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোষাকধারী নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে আমার ভাই মশিউর রহমান রনিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ রয়েছে রনি। তার পরের দিন ১৭ সেপ্টেম্বর রনিকে গ্রেফতার দেখায় পুলিশ।
গ্রেফতারের রনিকে সাথে নিয়ে আরো অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ এবং তিনটি অস্ত্র মামলা দায়ের করা হয় রনির বিরুদ্ধে। এসব মামলায় চার দফায় ১০ দিন রিমান্ডে নেয়া হয় রনিকে। ৭ অক্টোবর চতুর্থ দফা রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয় জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনিকে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.