অপ-প্রচারের প্রতিবাদে রূপগঞ্জ ছাত্রলীগের সংবাদ সম্মেলন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ফ্যাক আইডি ব্যবহার করে ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জউপজেলা ছাত্রলীগ সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে তারা এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজ শাখার ভিপি শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম, সহ-সভাপতি মোহাম্মদ ইমন, যুগ্ন সাধারন সম্পাদক আশিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, মিরাজ মোল্লা, রোবায়েত হাসান রাকিব, আব্দুল্লাহসহ আরো অনেকে।
সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতৃবৃন্দ অভিযোগ করে জানান, দীর্ঘ ছয় বছর পর বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ ১১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন দেন। অনুমোদন দেয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ফ্যাক আইডি ব্যবহার করে একটি চক্র অনুমোদনকৃত ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দকে নিয়ে নানা অপ-প্রচার করে আসছে। ”রূপগঞ্জ বার্তা, রূপগঞ্জ থানা ছাত্রলীগ, দৈনিক কন্ঠস্বর, আমাদের সময়, আমাদের দিন” নামের ফ্যাক আইডির বিরুদ্ধে ছাত্রলীগের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরীও দায়ের করা হয়েছে। মিথ্যা অপ-প্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীরা।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বলেন, ফ্যাক আইডি ব্যবহারকারীদের খুজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.