অপহরণের তিনদিন পর মুক্তিপন দিয়ে কাপড় ব্যবসায়ী রোমান উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

অপহরণের তিনদিন পর নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাপড় ব্যবসায়ী রোমান মিয়াকে বৃহস্পতিবার দুপুরে পুলিশ মুক্তিপণ দিয়ে উদ্ধার করেছে। সোনারগাঁয়ের মোগড়া পাড়া সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তাঁর স্ত্রী নাদিয়া আক্তার মুক্তিপণের বিষয়টি নিশ্চিত করেছেন। উপজেলার বড় মনোহরদী গ্রামের মৃত ফয়েজ আলী ছেলে। সে ব্রাহ্মন্দী ইউনিয়ন ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলো। বর্তমানে কালিবাড়িতে গ্রে কাপড়ের ব্যবসা করে।

এর আগে বুধবার ১২ লাখ টাকা ব্যাংকে জমা দিতে গিয়ে টাকাসহ রোমান মিয়া নামে এক কাপড় ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। স্থানীয় কালিবাড়ি বাজারে অবস্থিত সাউথ ইস্ট ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে তিনি নিখোঁজ হন। সে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের ফয়েজ আলীর ছেলে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরেয়ী করা হয়েছে।
রোমানের মা গোলাক্তার বেগম জানান, কালিবাড়ি আবদুল হান্নান মার্কেটের দোতলায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১২ লাখ টাকা নিয়ে আদর্শ বাজার (কালিবাড়ি) শাখা সাউথইস্ট ব্যাংক-এ জমার দেওয়ার উদ্দ্যেশ্যে গিয়ে আর ফিরে আসেনি। বর্তমানে তার ব্যবহৃত দুইটি মোবাইলই বন্ধ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার উপপরিদর্শক মো: মাহফুজ উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মুক্তিপণের বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

Leave A Reply