অনেক ত্যাগের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা-সেলিম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান বলেছেন, অনেক ত্যাগের বিনিময়ে আমাদের এই বিজয়। আর এই বিজয়ের উল্লাস শুধু টাকা দিয়েই হবে না, তাই সকলের সহযোগিতার মাধ্যমেই আমরা তা পালন করবো। আমরা মৃত্যুর আগ পর্যন্ত কোন অনুষ্ঠান টাকার জন্য অসুন্দর হবে এটা আমি মানতে পারবো না। আমরা বিভিন্ন অনুষ্ঠান এমন ভাবে উদযাপন করবো যেনো পুরো বাংলাদেশ এই নারায়ণগঞ্জকে ফলো করে।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি মূলক সভায় এমনটাই জানান তিনি।

তিনি আরো বলেন, নতুন প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধের স্মৃতি তুলে ধরার জন্য বিজয় দিবস উদযাপনে সরকারী কার্যক্রমে পাশাপাশি আমরা ব্যবসায়ীরাও শতভাগ বাজেট দিয়ে বিজয় দিবস পালন করবো।

তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর কাছে প্রস্তবনা রেখে বলেন, বিজয় মানেইতো উল্লাস। আমরা চাচ্ছি বিজয় দিবসের আগে পিছনে মিলিয়ে ৭দিন ব্যাপী করতে। সেখানে নৌকা বাইচ থাকবে। আর এই নৌকা বাইচের বিষয়টা যদি সিটি কর্পোরেশনের মাধ্যমে করা হয় তাহলে মানুষ আরও উৎফুল্লভাবে সেটাকে উপভোগ করবে।
জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হোসনে আরা বাবলী, সিভিল সার্জন ডা. এহসানুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) জিএম ফারুক, প্রফেসর শিরিন বেগম, আঞ্জুমান আরা আকসির, রোকসানা খবির প্রমুখ।

Leave A Reply